ইন্টারনেট থেকে আয় করুন পৃথিবীর সবচেয়ে সহজ উপায়ে 100% গ্যারান্টি ও পেআউটের নিস্চয়তা।


আসসালামুআালাইকম, প্রিয় ভাই ও বন্ধুরা যারা ইন্টারনেটে নতুন এবং ইন্টারনেট থেকে আয় করার চিন্তাভাবনা করছেন কিন্তু সাহস পাচ্ছেন না । আজ আামি আপনাদের ইন্টারনেট থেকে সবচেয়ে সহজ উপায়ে আয় করার কয়েকটি সাইট সম্পকে’ আলোচনা করব যারা 100% পে করে এতে কোন প্রকার সন্ধেহ নেই।

এগুলো হল পৃথিবীর সবচেয়ে নিভ‍‌‍’রযোগ্য পিটিসি সাইট যারা ১০০% পে করে। এতে কাজ করে প্রতারিত হবার কোন সম্ভবনা নেই।সাইটগুলোতে রেজিস্টেশন করতে নীচের লিংকগুলোতে ক্লিক করুন
১নং সাইটটিতে রেজিস্টেশন করতে নীচের লিংকটিতে ক্লিক করুন
ফরমটি সঠিকভাবে পূরন করে সাইনআপ (Signup now) এ ক্লিক করুন। তাহলে ইমেইলে একটি লিংক যাবে উক্ত লিংক এ ক্লিক করে আকাউন্ট একটিভ করে নিন। এখন ইউজারনেম এবং পাসওয়াড দিয়ে লগইন করে view adsবা serf ad বা paid to click এ click করে একটি একটি করে ad গুলো দেখতে থাকুন। একই পদ্ধতিতে নীচের সাইঠগুলোতে registration করুন এবং ad গুলো দেখতে থাকুন।
২নং সাইটটিতে রেজিস্টেশন করতে নীচের লিংকটিতে ক্লিক করুন
৩নং সাইটটিতে রেজিস্টেশন করতে নীচের লিংকটিতে ক্লিক করুন
এই ৩টি সাইট ১০০% পে করে এতে কোন সন্ধেহ নেই। পেমেন্ট অবশ্যই পাবেন তাই কোন চিন্তা না করে নিশ্চিতে কাজ করুন।
নীচের সাইটগুলো থেকেও আয় করতে পারেন যারা মোটামুটি পে করে
৪নং সাইটটিতে রেজিস্টেশন করতে নীচের লিংকটিতে ক্লিক করুন
৫নং সাইটটিতে রেজিস্টেশন করতে নীচের লিংকটিতে ক্লিক করুন
৬নং সাইটটিতে রেজিস্টেশন করতে নীচের লিংকটিতে ক্লিক করুন
৭নং সাইটটিতে রেজিস্টেশন করতে নীচের লিংকটিতে ক্লিক করুন
৬নং সাইটটি একেবারেই নতুন যা 1 September 2012 তে চালু হয়েছে। সাইটটি নতুন হওয়াই বিশ্বস্থতা অজ`নের জন্য জন্য 100% পে করবে বলেই আমার বিশ্বাস।
৭নং সাইটটি অন্য সব সাইট থেকে কিছুটা আলাদা যা থেকে প্রতিদিনের আয় প্রতিদিনই উঠানো যায়।
গুরুত্ব (Important) : পিটিসি সাইটগুলোতে নীজে ক্লিক করে বেশি আয় করা যায় না। এজন্য অবশ্যই রেফারেল বাড়াতে হবে। রেফারেল বাড়ানোর জন্য আপনার রেফারেল লিংক দিয়ে অন্যদের রেজিস্টেশন করান। যত বেশি রেফারেল হবে তত বেশি আয় হবে সুতরাং আয বৃদ্ধি করার জন্য অবশ্যই রেফারেল বাড়াতে হবে।
ফ্রি উপদেশ ( Free Advice): কথাই বলে “ছোট ছোট বালুকনা বিন্দু্ বিন্দু জল গরে তোলে মহাদেশ সাগর অতল” । কোন কাজকে অবহেলা করার কিছুই নেই। পৃথিবীতে হঠাৎ করেই কেউ সফল হতে পারে না । ধৈয্য ধরে অনেক ত্যাগ স্বীকার করে ধীরে ধীরে নিরলস পরিশ্রমের মাধ্যমে সাফল্য লাভ করতে হয়। তাই হতাশ না হয়ে ধীরে ধীরে কাজ করে যান সাফল্য আসবেই তা পিটিসি হোক আর ফ্রিলান্সিং হোক।

1 মন্তব্য(গুলি):

শুভেচ্ছা জানাই,

আমরা আপনাকে ইন্সটাফরেক্স পার্টনারশিপ প্রোগ্রামের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। অনুগ্রহ করে আপনার ইমেইল এড্রেসটি প্রদান করলে পরবর্তীতে আপনার সাথে যোগাযোগ করা হবে।

আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে ।

একটি মন্তব্য পোস্ট করুন

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More